করোনায় গরীব অসহায় পরিবারে খাবার সামগ্রী দিলেন কাউন্সিলর আসিফ হোসেন ডন

শুভ বসাক জয় (ময়মনসিংহ প্রতিনিধি) :

নোভেল করোনা ভাইরাসের প্রতিরোধে করোনা ভাইরাসের জীবানুনাশ স্প্রে, হেক্সিসল, মাস্ক ও সাবান বিতরণ এর পাশাপাশি এবার আনুমানিক প্রায় ২০০ গরীব পরিবারদের জন্য এই প্রথম খাদ্য সামগ্রী দিলেন মসিক এর ৭নং ওয়ার্ডের কাউন্সিলর আসিফ হোসেন ডন ।

শনিবার (২৮ মার্চ) ময়মনসিংহ সিটি কর্পোরেশনের কাউন্সিলরদের মধ্যে তিনিই প্রথম দূর্যোগকালীন সময়ে ময়মনসিংহের কাচারীঘাট, আমলাপাড়া, ও বিভিন্ন বস্তি এলাকায় প্রায় ২০০ গরীব পরিবারের জন্য চাউল, তেল, আলু,পেঁয়াজ, মশুর ডাল ও লবন, সাবান, ভিটামিন সি ট্যাবলেট, ক্যাপসুল, সামগ্রী বিতরণ করেন।

জানা গেছে, তিনি ময়মনসিংহ পৌরসভার সাবেক প্যানেল মেয়র হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন এবং বর্তমানেও মসিক এর ৭ নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তিনি বলেন, বিশ্ব জুড়ে মহামারি আকারে ছড়িয়ে পড়া COVID-19 (Coronavirus) মোকাবিলায় গত ২৬শে মার্চ থেকে ৪ঠা এপ্রিল পর্যন্ত সরকার সাধারণ ছুটি ঘোষণার পর থেকে খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষের কোন কর্মসংস্থান না থাকায় দেখা দেয় খাদ্যাভাব । টানা বাসায় বসে থাকায় গরীব মানুষেরা এখন খাবারের অভাবে দিন কাটাছে। তাই আমার নিজ উদ্যোগে এই পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here